বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮




সাবেক প্রতিমন্ত্রী মরহুম নুরুল হুদার কবর জিয়ারত করলেন তানভীর হুদা

নিজস্ব প্রতিবেদকঃ মতলব উত্তর উপজেলার বাগানবড়ি ইউনিয়নের খন্দকার কান্দি গ্রামের সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির চেয়ারর্পাসনের উপদেষ্টা মরহুম নুরুল হুদার কবর জিয়ারত করলেন মরহুমের ছেলে তানভীর হুদা ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলাউদ্দিন খান, বৃহত্তর মতলব উপজেলার সাবেক সাধারন সম্পাদক কামাল আহম্মেদ, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মহসিন মিয়া, সারোয়ার মজুমদার, সাবেক সাধারন সম্পাদক আলমগীর সরকার, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান এহসান মিয়া, বাগানবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন সরকার। উপজেলা যুবদলের সাবেক সভাপতি মিয়া মনজুর আমীন স্বপন, আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক আমীর হোসেন, বিএনপি নেতা খোকন লস্কর, সফিক সরকার, মিয়া জাকিরসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কবর জিয়ারত শেষে নেতাকর্মিদের উদ্যোশে তানভীর হুদা বলেন, প্রার্থীকে তা বড় নয়, দেশমাতা খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদের এক হয়ে কাজ করতে হবে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনের বিএনপির প্রার্থীকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তিনি আরো বলেন, আমার পিতা দীর্ঘ ৪০ বছর যাবত রাজনীতি করছে এবং আমিও আপনাদের সাথে রাজনীতি করে আসছি। আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছিল, কিন্তু দলের সিদ্ধান্ত পরিবর্তন করে আবার আন্যজনকে দিয়েছে। তারপরও আমি দলের সিদ্ধান্ত মেনেই কাজ করছি। আমরা শহীদ জিয়ার আদর্শের সৈনিক, তাই হারাবার কিছু নেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category