বুধবার, মে ৬, ২০২০




সাজ্জাদ হোসেনকে মতলব উত্তর প্রেসক্লাব থেকে বহিস্কার

প্রেসবিজ্ঞপ্তি : ‘মুহা. সাজ্জাদ হোসেন’ মতলব উত্তর প্রেসক্লাবের সংগঠনের আদর্শ, লক্ষ্য, উদ্দেশ্য, নিয়মাবলী ও শৃঙ্খলা বিরোধী এবং সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকান্ডে অংশগ্রহণ করার অভিযোগে কারণ দর্শানোর চুড়ান্ত নোটিশ প্রদান জবাব দিতে ব্যর্থতায় অব্যাহতি/বহিষ্কার আদেশ বলে বিবেচিত হবে।

মতলব উত্তর প্রেসক্লাব
কার্যালয়- ছেঙ্গারচর বাজার, মতলব উত্তর, চাঁদপুর।

 

স্মারক নং. ম.উ.প্রে০৮/০১/২০ তারিখ. ০৪/০৫/২০২০

প্রাপক- মুহা. সাজ্জাদ হোসেন

প্রচার সম্পাদক- মতলব উত্তর প্রেসক্লাব, মতলব উত্তর, চাঁদপুর।

বিষয়. সংগঠনের আদর্শ, লক্ষ্য, উদ্দেশ্য, নিয়মাবলী ও শৃঙ্খলা বিরোধী এবং সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকান্ডে অংশগ্রহণ করার অভিযোগে কারণ দর্শানোর চুড়ান্ত নোটিশ প্রদান জবাব দিতে ব্যর্থতায় অব্যাহতি/বহিষ্কার আদেশ।

আপনার অবগতির জন্য অত্র কারণ দর্শানোর নোটিশ দ্বারা জানানো যাচ্ছে যে, আপনি মুহা. সাজ্জাদ হোসেন প্রতিনিয়ত কার্যকরী পরিষদের সভাপতি/সম্পাদক কে অমান্য করে ও সংগঠনের সকল সদস্যদের প্রতি অসদাচরণ করে যাচ্ছেন। ইতিমধ্যে কয়েক বার সংগঠনের আদর্শ, লক্ষ্য, উদ্দেশ্য, নিয়মাবলী ও শৃঙ্খলা বিরোধী এবং সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকান্ডে অংশগ্রহণ করে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অমার্জনীয় ধৃষ্টতা প্রদর্শন করিয়া সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করিয়াছেন। দুঃখের বিষয় আপনি সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকান্ডে অংশগ্রহণ করে সংগঠনকে ও সংগঠনের সকল পর্যায়ের সদস্যদের অপুরনীয় ক্ষতি করিয়া আসিতেছেন।

এমতাবস্থায় কেন আপনি মুহা. সাজ্জাদ হোসেন কে মতলব উত্তর প্রেসক্লাব এর প্রাথমিক সদস্যপদ সহ সকল প্রকার পদ থেকে অব্যাহতি দেওয়া হইবে না/ বহিষ্কার করা হইবে না তৎমর্মে অত্র নোটিশ অনলাইনে প্রকাশিত হওয়ার/যে কোন মাধ্যমে প্রাপ্তির তিন দিনের মধ্যে কার্যালয়ে হাজির হয়ে লিখিত ভাবে উহার সন্তোষজনক জবাব সভাপতি/সম্পাদক বরাবর দাখিল করিবেন।

অন্যথায় আপনাকে মতলব উত্তর প্রেসক্লাব এর প্রাথমিক সদস্যপদ সহ সকল ধরনের পদ থেকে অব্যাহতি দেওয়া হইবে/ বহিষ্কার করা হইবে এবং উক্ত সময় অতিবাহিত হওয়ার পর আপনি মুহা. সাজ্জাদ হোসেন মতলব উত্তর প্রেসক্লাব এর কোন প্রকার সদস্য আছেন মর্মে কোনো ধরনের পরিচয় দিলে আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে। অত্র নোটিশটি আপনার অবগতির জন্য চূড়ান্ত নোটিশ হিসেবে গণ্য করা হইবে।

পরবর্তী ব্যবস্থা গ্রহণ করতে ও মিডিয়ায় প্রকাশ করার জন্য অত্র নোটিশ এর হুবহু কপি অফিস ফাইলে সংরক্ষিত রাখা আছে। সভাপতি/সাধারণ সম্পাদক এর আদেশপ্রাপ্ত

ধন্যবাদান্তে

সফিকুল ইসলাম রানা

দপ্তর সম্পাদক

মতলব উত্তর প্রেসক্লাব, চাঁদপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category