শুক্রবার, জানুয়ারি ৩, ২০২০




সাংবাদিক মাকসুদুল আলম গুরুতর অসুস্থ, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, জাতীয় দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম গুরুতর অসুস্থ হয়ে ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে তিনি ওই হাসপাতালে ভর্তি হন। এর আগে বুধবার তিনি তাঁর বাসায় খুব অসুস্থ বোধ করলে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

সেখানে তাঁকে হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মীর মুন্তাকিম হায়দার দেখেন এবং প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করেন। রিপোর্টে তাঁর হার্টে সমস্যা পাওয়া যায়। চিকিৎসক তাঁকে ঢাকা রেফার করেন। ওইদিনই তাঁকে চাঁদপুর বেলভিউ হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জাহাঙ্গীর কবিরকে দেখানো হয়। তিনিও প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করে তাঁর হার্টে সমস্যা পান এবং যকৃতে পানি জমেছে দেখেন। এই চিকিৎসকও তাঁকে ঢাকা রেফার করেন। গতকাল বৃহস্পতিবার তাঁকে ঢাকা নিয়ে যাওয়া হয় এবং জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সাংবাদিক শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের সুস্থতা কামনা করে চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবারের সদস্যরা এবং চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category