রবিবার, এপ্রিল ১৯, ২০২০




সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি, আবারও ঢাকায় রেফার

শামসুজ্জামান ডলারঃ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক নেতা গুরুত্ব অসুস্থ ইকরাম চৌধুরীর শারিরীক অবস্থার আরো অবনতি ঘটেছে ।গত ১৭ এপ্রিল গভীর রাত থেকে তার শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকে ।

বর্তমানে তিনি ঠিকমত কথা বলতে পারছে না । কাউকে তেমন চিনতেও পারছে না । খেতে পারছে না । তার উন্নত চিকিৎসার প্রয়োজন । এ জন্য প্রচুর অর্থের প্রয়োজন । গত শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরপাড়াস্থ বাসায় ইকরাম চৌধুরীর ছোট ভাই চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী ।

দ্রুত ঢাকা নিয়ে যেতে বলেছে ডাক্তারগন । আজ রবিবার সকালে ঢাকা নেওয়া হতে পারে । তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি ।

জানা গেছে,সাংবাদিক ইকরাম চৌধুরী দীঘদিন যাবত ডায়বেটিক ,কিডনীসহ নানা জটিল রোগে আক্রান্ত । তার উন্নত চিকিৎসা প্রয়োজন ।তার উন্নত চিকিৎসার ব্যাপারে প্রধানমন্ত্রী শেথ হাসিনা ও চাঁদপুরের কৃতিসন্তান শিক্ষামন্ত্রী ডা:দীপু মনির সহযোগিতা কামনা করেছেন তার পরিবার ।
এদিকে তার জন্য দোয়া চেয়েছেন চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাংবাদিক নেতৃবৃন্দ ।

এর আগে অসুস্থ হয়ে পড়লে সোমবার সকাল ১০টায় চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি হয়েছিলো ।জানা গেছে, গত বছর ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের ব্লক অপারেশন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category