শুক্রবার, জুলাই ১৯, ২০১৯




সাংবাদিকদের সর্বদাই ঐক্যবদ্ধ থাকতে হবে….. সাইফুল আলম

 

নূরে আলম নূরীঃ  চাঁদপুর জেলার সকল উপজেলার সাংবাদিকদের নিয়ে চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হয় সাংবাদিক সমাবেশ। সমাবেশের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম।

সাংবাদিক সমাবেশে চাঁদপুরের সন্তান সাইফুল আলম জাতীয় প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় চাঁদপুর প্রেসক্লাবের পক্ষথেকে ফুলেল সংবর্ধনা দেয়া হয় ।

সমাবেশের উদ্বোধনকালে তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের সবসময় মনে রাখতে হবে সাংবাদিকরা জাতীর বিবেক। আমাদের কর্মক্ষেত্রে তা সর্বদাই মনে রাখতে হবে। সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ন পেশা তাই কর্মের ক্ষেত্রে সর্বদাই চোখকান খোলা রাখতে হবে। সর্বোপরি, সাংবাদিকদের সর্বদাই ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান এবং আপনারা আজ আমাকে যে সন্মান দিয়েছেন তা আমি কোন দিন ভুলবনা। আমার শরীরে চাঁদপুরের মাটির গন্ধ রয়েছে।

শুক্রবার সকালে সাংবাদিক সমাবেশে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশাহ এর সঞ্চালনায়উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, স্বাগত বক্তব্য রাখন চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সুত্রধর।

অনুষ্ঠানে চাঁদপুরের ৮ উপজেলা থেকে আগত সাংবাদিকরা তাদের মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category