মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯




সরকারের শহর থেকে গ্রাম পর্যন্ত ধারাবাহিক উন্নয়নের চিত্র ইতোমধ্যে ফুটে উঠছে——-এডভোকেট জাহিদুল ইসলাম রোমান

এস.এম ইকবালঃ চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমান পূজামন্ডপ পরিদর্শন কালে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘বর্তমানে দেশে শান্তি- শৃংখলা ও সমৃদ্ধি বজায় রেখে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আমাদেরকে এ অর্জন ধরে রাখতে হবে। এ জন্য সকল ধর্মের লোক এক মন ও অভিন্ন মানসিকতা নিয়ে সরকারের উন্নয়ন কাজে সাধুবাদ জানাতে হবে।’

 সোমবার রাতে ফরিদগঞ্জের চান্দ্রা, সাহার বাজার, শ্রীকালিয়াসহ বেশ কিছু পূজামন্ডপ পরিদর্শন কালে তিনি বর্তমান উন্নয়নের নানা দিক নিয়ে বক্তব্য রাখেন ।

তিনি আরো বলেন,‘বর্তমান সরকারের শহর থেকে গ্রাম পর্যন্ত ধারাবাহিক উন্নয়নের চিত্র ইতোমধ্যে ফুটে উঠছে। আর এতে কিছু বিপদগামী লোক সব সময় সরকারের উন্নয়নকে খুঁটিনাটি ভুলের সাথে মিলিয়ে ¤øান করার চেষ্টায় লিপ্ত রয়েছে। আমরা চেষ্টা করি আপনাদের সাথে থেকে সরকারের উন্নয়নমূলক কাজকে আরো গতিশীল করতে। তাই আগামি দিনেও বর্তমান সরকারের সাথে থেকে দেশকে একটি উন্নত রাষ্ট্রের উন্নিত করতে সহযোগিতার হাত বাড়াবেন।

সর্বশেষ শ্রীকালীয়া ও বৈচাতরী সার্বজনীন দূর্গাপূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, জেলা পরিষদ সদস্য মসিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, গুপ্টি পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গনি পাটওয়ারী বাবুল, বালিথুবা পূর্ব ইউনিয়ওে চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, ১ নং বালিথুবা ইউনিয়ন আ’লীগের সভাপতি বাচ্চু স্বর্নকার, ৪ নং সুবিদপুর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ- সভাপতি জসিম উদ্দিন মিন্টু, ৫ নং গুপ্টি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভদ্র, আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, মো. জাকির হোসেন, সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির, পূজামন্ডপ কমিটির সহ-সভাপতি লিটন দেবনাথ, সংকর সরকার, সাধারণ সম্পাদক তপন চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক পলাশ ঘোষ,কোষাধ্যক্ষ পলাশ সরকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category