বুধবার, জুলাই ১৫, ২০২০




সমাহিত হলেন প্লে ব্যাক সম্রাট এন্ড্রু কিশোর 

মো. নাছির উদ্দীন : দীর্ঘদিন মরণব্যাধি ক্যানসারের সাথে যুদ্ধ করে গত ৬ জুলাই অগণিত ভক্তদেরকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান প্লেব‌্যাক সম্রাট‌ এন্ড্রু কি‌শোর। বিদেশে অবস্থানরত তাঁর সন্তাদের দেশে ফিরতে বিলম্ব হওয়ায় মৃত্যুর ৯ দিন পর আজ সকাল সা‌ড়ে ১১টায় জন্মভূমি রাজশাহীর স্থানীয় খ্রিষ্টানদের কবরস্থা‌নে সমা‌হিত করা হয় তা‌কে।
জনপ্রিয় ও কিংবদন্তী এই শিল্পী‌কে শেষ বিদায় জানা‌তে উপস্থিত ছিলেন র‌াজশাহী-২ আস‌নের সংসদ সদস্য ফজ‌লে হো‌সেন বাদশাসহ বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠা‌নের সদস‌্য ও শিক্ষকরা। ঢাক‌া থে‌কে এন্ড্রু কি‌শোর‌কে শেষ বিদায় জানা‌তে রাজশাহী গিয়েছিলেন জন‌প্রিয় সুরকার ইথুন বাবু, চল‌চ্চিত্র শিল্পী স‌মি‌তির সাধারণ সম্পাদক জা‌য়েদ খান প্রমুখ।
রাজশাহীর স্থানীয় চা‌র্চে আজ সকাল ৯টায় শেষ শ্রদ্ধা জানা‌তে নি‌য়ে আসা হ‌য়ে‌ছে এন্ড্রু কি‌শোর‌কে। সকাল ৯টা থে‌কে ১০টা পর্যন্ত গির্জার ম‌ধ্যে রাখা হয় তা‌কে। এরপর প্রিয় গায়‌কের প‌রিবার প‌রিজন ছে‌লে-মে‌য়ে‌দের নি‌য়ে প্রর্থানা ক‌রেন ফাদ‌ার। প্রার্থনা শে‌ষে সাধার‌ণের শ্রদ্ধা জানা‌তে চা‌র্চের সাম‌নে রাখা হয় মর‌দেহ। এখা‌নে সবাই ফু‌লে ফু‌লে সিক্ত ক‌রেন এন্ড্রু কি‌শোর‌কে। চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে আসা হয় রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে অবস্থিত  খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন এদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category