সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯




শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করবো…….ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

 

মফিজুল ইসলাম বাবুলঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- আমরা শেখ হাসিনার আদর্শ কর্মী হিসেবে কাজ করে এই দেশকে এগিয়ে নেয়ার মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করে যাবো।

সোমবার (৩০সেপ্টেম্বর) দুপুরে কচুয়া উপজেলার পালাখাল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন- বিদ্যালয়ের শহীদ মিনার, শিক্ষার্থীদের শ্রেনী কক্ষ্য ভবন সংকটসহ যে সকল উন্নয়নের দাবী তুলে ধরেছেন ইনশাআল্লাহ আমরা তা বাস্তবায়ন করবো।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আব্দুল রশিদ পাপঠানসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদউল্লাহ পাটোয়ারী। বক্তব্য শেষে ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরন করেন- অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category