মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯




শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

স্টাফ রিপোর্টারঃ আগামী ২৭ সেপ্টেম্বর শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। এদিন সকালে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় বালক-বালিকা উভয় গ্রুপে অংশ নেবে চাঁদপুর সদর ও চাঁদপুর পৌরসভা দল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলার ৮ উপজেলা এবং চাঁদপুর পৌরসভাসহ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ৯টি দল অংশগ্রহণ করে। ১৭ সেপ্টেম্বর সকালে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খেলা শুরু হলেও বিকেলে মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মাহবুবুর রহমান, সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা এবং বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাসহ ক্রীড়া সংগঠকরা।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলামের সাথে আলাপকালে তারা জানান, আমাদের স্থানীয় সংসদ সদস্য মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয় মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেবেন।

জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহীর পাটওয়ারীর সাথে আলাপকালে তিনি জানান, ফাইনালে উঠা দু’দলেরই খেলোয়াড়রা অনুশীলন করছে। ফাইনাল খেলা দেখে দর্শকরা ভালো মানের খেলা উপভোগ করতে পারবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category