মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯




শিক্ষা বিষয়ক সাংবাদিক সম্মাননা পেলেন সংবাদ প্রতিদিনের আব্দুল হাই তুহিন

 স্টাফ রিপোর্টারঃ শিক্ষা বিষয়ক সাংবাদিক সম্মাননা ২০১৯ পেলেন দৈনিক সংবাদ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আবদুল হাই তুহিন। গতকাল জাতীয় অনলাইন নিউজ পোর্টাল বিডিসমাচার২৪ডটকমের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর সম্পাদক সাইফুল আলম।বিডিসমাচার২৪ডটকমের সম্পাদক মুহা. মহসিন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য আব্দুল কুদ্দুস।
তুহিন পেশাদার সাংবাদিকদের সর্বোচ্চ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক। চাঁদপুরের এই কৃতী সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মতলব সমিতি, ঢাকার সাংগঠনিক সম্পাদক। তরুন এ সাংবাদিক তার সহকর্মীদের বিভিন্ন দাবি আদায়ে কিংবা সাংবাদিকদের উপর হামলা, নির্যাতনের বিরুদ্ধে সর্বদা সোচ্ছার ভূমিকা পালন করেন। তার গ্রামের বাড়ী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে। 
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন। সম্মাননা প্রসঙ্গে আবদুল হাই তুহিন বলেন, যে কোন সম্মাননা কাজের প্রতি তার দায়িত্ববোধ বাড়িয়ে দেয়। সামনের দিনে আরো ভাল করার অনুপ্রেরণা জোগায়। সাংবাদিক নেতা বলেন, জীবনে সত্যের পথে চললে দেরিতে হলেও সফলতা পাওয়া যায় বলে মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category