রবিবার, অক্টোবর ২৭, ২০১৯




শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মানিত হলেন উপাধ্যক্ষ মনিরুজ্জামান 

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া রহিমানগরের শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামান শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য একুশে স্মৃতি সংসদ এর পক্ষ থেকে মুক্তিযুদ্ধের বন্ধু শ্রীমতি ইন্দিরা গান্ধী সম্মাননা-২০১৯ পেলেন।

ঢাকা মৈত্রী মিলনায়তনে সন্ত্রাস, মাদক নির্মূলে আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি সম্মাননা পত্র ও ক্রেস্ট পেয়ে সম্মানিত হন।

শুক্রবার ২৬অক্টোবর বিকেলে তিনি এ অনুষ্ঠানে সন্মাননা গ্রহন করেন। এসময়ে উপস্থিত ছিলেন এবং যাদের হাত থেকে গ্রহন করেন তারা হলেন, একুশে স্মৃতি সংসদের সভাপতি ভাষা সৈনিক রেজাউল করিম, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি সামছুল হুদা ও সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি প্রমূখ।

উল্লেখ্য যে, মোহাম্মদ মনিরুজ্জামান ওই কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দায়িত্ব পালন সময়ে কলেজটিকে শিক্ষার মান-উন্নয়ন এগিয়ে নিয়ে পাশের হার ২২থেকে শতভাগে উত্তির্ণ করে। এছাড়াও তিনি বেশ কয়েকজন অসহায় শিক্ষার্থীকে নিজ উদ্যােগে সহযোগিতা করে আসছেন। সম্মাননাপত্র ও ক্রেস্ট পাওয়ার বিষয়ে তিনি বলেন, এ সম্মান আমার একার নয় কলেজ এবং সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category