শনিবার, এপ্রিল ৬, ২০১৯




শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে……..এড.নূরুল আমিন রুহুল এমপি

নূরে অালম নূরী:  আলহাজ্ব অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল এমপি বলেন, শিক্ষার্থীরা  লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে তাদের জীবন গড়বে। শিক্ষার্থীদের লেখাপড়ার  পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে। তাছাড়া এখান থেকেও বিশ্বমানের  খেলোয়ার তৈরী হতে পারে।
 শনিবার মতলব উত্তর উপজলোর  নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগতিার  পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এই বিদ্যালয়ের পড়পশুনার মান আনেক ভালো। এ বছর অষ্টম শ্রেণীতে ৬ জন বৃত্তি পেয়েছে। আশা করি ভবিষ্যতে আরো ভালো ফলাফল করবে । তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মন দিয়ে লেখাপড়া করবে। আগামীতে তোমরাই হবে দেশের চালিকা শক্তি। মাদক ,বাল্য বিবাহ, ইভটিজিং থেকে দুরে থাকবে। তিনি আরো বলেন, জহিরাবাদ ইউনিয়রটি দীর্ঘদিন যাবত অবহেলিত। নদীর তীরবর্তী হওয়ায় দিনের পর দিন ভেঙ্গে নদী গর্ভে চলে গেছে জমি ও বসত বাড়ি। নদী ভাঙ্গার কবল থেকে রক্ষা পাওযার জন্য আমি খুব তারাতারি ব্যবস্থা নিবো ।
নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট রুহুল আমীনের  সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মুহাঃ সফিকুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখনে মতলব উত্তর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, নিউ পপুলার জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ডা. মজিবুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জহিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মনোয়ার হোসেন, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান  শিক্ষক খান মো, শাহ আলম, সাবেক প্রধান শিক্ষক এমএ হান্নান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সহ-সভাপতি ইয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, জহির চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এ্যাড.সেলিম, ছাত্রলীগ নেতা গাজী নিয়াজ মোর্শেদ ছোটন, সুজন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category