মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯




শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংসদ শফিকুর রহমান ও প্রেসক্লাব সভাপতি সাইফুল আলমকে অভিনন্দন

 স্টাফ রিপোর্টারঃ  চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের এক সভা ৬ জানুয়ারী বিকেলে বিপনীবাগস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভা থেকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. দীপু মনি এমপি শিক্ষামন্ত্রী হিসেবে মনোনীত হওয়ায়, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান চাঁদপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এবং দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান জাতীয় প্রেসকাবের সভাপতি নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এছাড়াও সংবাদপত্র সম্পাদক পরিষদের এক বছরপূর্তি উপলক্ষে বর্ষপূর্তি অনুষ্ঠান, আগামী ৮, ৯ ও ১০ ফেব্রুয়ারী হবিগঞ্জ ও সুনামগঞ্জে বার্ষিক বনভোজন, সদস্যদের মাঝে ব্লেজার প্রদান, নিয়মিত মাসিক সভা এবং পত্রিকার বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সংগঠনের সভাপতি মোঃ আবদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক রোটা. রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কাজী শাহাদাত, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান সুমন ও এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক কে এম মাসুদ, সদস্য জাকির হোসেন, এমকে এরশাদ, মোঃ মহিউদ্দীন আল আজাদ, মাজহারুল ইসলাম অনিক প্রমুখ।

উল্লেখ্য, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো: জাকির হোসেন সংগঠনের সদস্য হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভায় বক্তারা বলেন, সম্পাদক পরিষদ হচ্ছে গণমাধ্যমের জন্য একটি শক্তি, সম্পাদক পরিষদ কারো প্রতিপক্ষ নয় এবং কারো বিপক্ষে অবস্থান নেয়া নয়। পত্রিকার স্বার্থে সম্পাদক পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category