বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২




শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই……..ইউএনও গাজী শরিফুল হাসান

শামসুজ্জামান ডলারঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল(অনুর্ধ্ব-১৫)২০২২ পাঁচ দিন ব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) উপজেলা সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫ দিন ব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী অনুষ্টানে শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মোঃ এমদাদুল ইসলাম মিঠুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এ কে এম আজাদ প্রমূখ।

সভায় উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, খেলাধুলার দিকে যারা মনোযোগী, তারা কিন্তু খারাপ কাজের দিকে মনোযোগী হয় না। তারা খারাপ কাজ থেকে দূরে থাকে। যারা স্বাস্থ্য সচেতন, তারা কিন্তু মাদকের দিকে আকৃষ্ট হয় না। খেলাধুলার সঙ্গে সঙ্গে লেখাপড়ার দিকে মনোযোগী হলেই দেশ সোনার বাংলা হতে পারবে।

অনেকেই বলেছেন সন্তানরা সারাক্ষণ কম্পিউটার দেখছে, ইন্টারনেট ব্যবহার করছে, এটারও প্রয়োজন আছে। তবে এজন্য শারীরিক সুস্থতারও প্রয়োজন আছে। আর এজন্য খেলাধুলার প্রয়োজন। আমি বিশ্বাস করি শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিশেষ অতিথিসহ অন্যরা প্রশিক্ষণে অংশগ্রহণকারী খেলোয়ারের হাতে সনদপত্র তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category