শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০




শান্তি ও ইমানের প্রতীক হাতপাখায় ভোট চাই……..মেয়র প্রার্থী বেলাল

শরীফ মোঃ মাছুম বিল্লাহঃ পীর সাহেব চরমোনাইয়ের ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের মনোনীত চাঁদপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী মেয়রপ্রার্থী জেলা ইসলামী আন্দোলনের অর্থ সম্পাদক, আল-কলম একাডেমীর সভাপতি, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৩ এর সহ-সভাপতি ও সমাজসেবক আলহাজ মামুনুর রশিদ বেলাল বলেছেন, শান্তি ও ইমানের প্রতীক হিসেবে মেয়র পদে হাতপাখা মার্কায় চাঁদপুর পৌর এলাকার ভোটারদের ভোট দেওয়ার অনুরোধ করছি।
২৬শে সেপ্টেম্বর শনিবার এক সাক্ষাৎকারে তিনি ভোটারদের উদ্দ্যেশ্যে এ কথা বলেন।
তিনি নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে কাজ করার অঙ্গিকার করে জানান, স্থানীয় পৌর নির্বাচন ব্যাক্তির উপর বিশেষভাবে নির্ভর করে থাকে। তাই ‘নেতা নয় নীতির পরিবর্তন চাই’ স্লোগান কে বাস্তবায়নের লক্ষ্যে পৌর নির্বাচনে অংশ নিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁঁদপুর জেলা শাখা। পৌরবাসীর সেবক হতে আমরা শুধু পৌরসভার মেয়র পদেই নির্বাচন করছি। আশা করছি বিজয়ী হলে জনগণের খেদমত করতে আদর্শের কোন বিচ্যুতি ঘটবে না।
গণসংযোগকালে ভোটারদের থেকে হাত পাখা কে জয়ী করার ব্যাপারে দারুণ সমর্থণ পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত যেখানেই গণসংযোগ করেছি। সেখানেই সব মানুষ হাতপাখা মার্কায় ভোট দিয়ে মেয়র পদে আমাকে নির্বাচিত করতে চাচ্ছে। তাই নির্বাচিত হলে একজন পৌর পিতার প্রথম কাজ হবে জনগণের মৌলিক সমস্যাগুলো শুনা। এরপর তাৎক্ষণিকভাবে যে কাজগুলো করা সম্ভব। সেগুলো স্থানীয় কাউন্সিলরদের সাথে সমন্বয় করে দ্রুত সমাধান করা।
তিনি আরো বলেন, নগরপিতা নির্বাচিত হলে মাদক, মাশা নিয়ন্ত্রণ, যানজট নিয়ন্ত্রণ, নগরীতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা, নগরকে সুন্দর সুশৃঙ্খল রাখা, পানি নিষ্কাশন ব্যবস্থা নিশ্চিত করা, পরিষ্কার-পরিছন্নতা নিশ্চিত করাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মানুষের মৌলিক অধিকারগুলো নিশ্চিত করবো ইনশাআল্লাহ।
তিনি সুষ্ঠু নির্বাচন হলে শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করে আরো বলেন, সুষ্ঠু নির্বাচন না হলে জনগণের ভোটের অধিকার ক্ষুন্ন হয়ে যায়। আমরা পৌরবাসীর সুযোগ সুবিধা বৃদ্ধি করতে চাই। তাই আগামী ১০ই অক্টোবর ভোটের দিন উৎসবমুখর পরিবেশে জনগণ ভোট দিতে চায়। প্রশাসন ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করলে ভোটাররা অবশ্যই ভোট কেন্দ্রে যাবেন। এরপর মেয়র পদে হাতপাখা মার্কায় ভোটটি নিশ্চিত করবেন। আমি সকলের নিকট থেকে দোয়া, সমর্থণ ও হাতপাখা মার্কায় আবারো ভোট প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category