শুক্রবার, মার্চ ১৩, ২০২০




শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে এম. এ হান্নানের শোক

এস. এম ইকবালঃ  চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোননীত মেয়র প্রার্থী ও পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম এ হান্নান ।
মিডিয়াকে দেওয়া এক শোকবার্তায় আলহাজ্ব এম এ হান্নান বলেন, বর্তমান ক্রান্তিকালে দেশ তথা চাঁদপুরবাসী  একজন যোগ্য নেতাকে হারালো। বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী, সততা, যোগ্যতা ও অভিজ্ঞতায় সমৃদ্ধ কর্তব্যনিষ্ঠ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ শফিকুর রহমান ভূঁইয়া তার রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে গৌরবোজ্জল ভূমিকা পালনের জন্য চাঁদপুর বাসী  তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
এম এ হান্নান আরো বলেন, শফিকুর রহমান ভূঁইয়া শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক, তিনি জেলা বিএনপিকে সু-সংগঠিত ও শক্তিশালী করেছিলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। তার জনসেবা ও দেশের প্রতি অঙ্গীকার সর্বদাই স্মরণীয়। বর্তমান দুঃসময়ে সাদেক হোসেন খোকার মতো পূর্ণাঙ্গ রাজনীতিবিদের পৃথিবী থেকে চলে যাওয়াতে রাজনৈতিক অঙ্গনে গভীর শুন্যতার সৃষ্টি হলো।
জানাযায়, শফিকুর রহমান ভূঁইয়া শুক্রবার ভোর ৫টার সময় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পূর্বেই তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।
উল্লেখ্য, ২০০০ সালের ৭ নভেম্বর থেকে ২০০৬ সালের ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন শফিকুর রহমান ভুঁইয়া। আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছিলেন। এছাড়া, তিনি বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category