সোমবার, জানুয়ারি ২৭, ২০২০




লেখাপড়ার পাশাপাশি মানসিক বিকাশে খেলাধুলা অপরিসীম………..ফেরদৌসী বেগম

জি এম শরীফ মাছুম বিল্লাহঃ হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নীলকমল ওসমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৭ জানুয়ারী নীলকমল ওচমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী পূর্ব আলোচনা সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য এসএম আল মামুন (সুমন) এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আলী আকবরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম বলেন, লেখাপাড়ার পাশাশি মানসিক বিকাশে খেলাধুলা অপরিসীম। শিক্ষার্থীদের পাঠদানে মনোবিকাশের জন্য প্রত্যেক প্রতিষ্ঠানে এ ধরনে আয়োজন দরকার।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, দক্ষিন ইউপি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়দল হোসেন আখন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আ: হামিদ মাষ্টার, ম্যানেজিং কমিটির সদস্য শাহাবুদ্দিন টিটু জমদার, দেলোয়ার হোসেন সরকার, আমির হোসেন, মাসুদ বেপারী, মোঃ শরীফ হোসেন, মহিলা সদস্য খালেদা, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ নাছির গাজী, ম্যানেজিং কমিটির সদস্য নুরুল হকসহ স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
আলোচনা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category