শনিবার, এপ্রিল ২৭, ২০১৯




লাশের পেটে মিলল ১২ প্যাকেট ইয়াবা

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের সময় লাশের পেটে ১২ প্যাকেট ইয়াবা পাওয়া গেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ ।

এ বিষয়ে ডাঃ সোহেল মাহমুদ বলেন, ‘আজ শনিবার (২৭ এপ্রিল) সকালে মতিঝিল থেকে আসা একটি মৃতদেহের ময়নাতদন্তের সময় তার পেটে ইয়াবা ট্যাবলেটের ১২টি প্যাকেট পাওয়া গেছে। যার প্রত্যেকটিতে আনুমানিক ২৫-২০ পিস করে ইয়াবা রয়েছে। সংশ্লিষ্ট থানাকে (মতিঝিল থানা) বিষয়টি জানানো হয়েছে।’

এ ব্যাপারে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে মতিঝিলের বিশ্বাস টাওয়ারের সামনে একজন ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে ছিল। এ সময় লোকজন তার মাথায় পানি ঢালছিল। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বেলা ১১টার দিকে মারা যায় সে। এরপরে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় লাশটি ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।’

ওসি বলেন, ‘নিহতের নাম জুলহাস বয়স আনুমানিক ৩৫ বছর। তিনি নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ভবানীপুর গ্রামের আক্কাস মিয়ার ছেলে। তিনি ধারণা করছেন, জুলহাস মাদক ব্যাবসায় জরিত ছিল।

এদিকে জুলহাসের ছোট ভাই মেহেদী হাসান জানান, গত ২১ এপ্রিল তার ব্যক্তিগত কাজে তিনি ঢাকার মিরপুরের উদ্দেশে যান, তারপর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category