মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯




রোটারী ক্লাব অব মতলব পরিদর্শন করলেন ডিস্ট্রিক্ট গর্ভনর আতাউর রহমান পীর

 

স্টাফ রিপোর্টারঃ রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ ২০১৯-২০২০ এর গর্ভনর রোটা. আতাউর রহমান পীর (পিএইচএফ, এমসি) বলেছেন, বিশ্বকে পোলিও মুক্ত করতে রোটারীর অবদান অবিস্মরনীয়। এ কারনেই রোটারী ক্লাব এর গুরুত্ব অনেক বেশী। আমাদের দেশে ও সারাবিশ্বে রোটারী ক্লাব সামাজিক ও উন্নয়নমূলক কাজে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। গ্রামের হতদরিদ্র, নির্যাতিত মানুষের পাশে রোটারী ক্লাব।

তিনি আরো বলেন, রোটারী ক্লাব অব মতলব এর কার্যক্রম দেখে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এই ক্লাবের সকল কর্মকান্ডই আমাদেরকে মুগ্ধ করেছে। আগামী দিনে রোটারী ক্লাব অব মতলব সকল ক্ষেত্রে ভূমিকা রাখবে। আমি এই ক্লাবের সার্বিক উন্নতি কামনা করছি।

১ অক্টোবর পরিদর্শনকালে এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন। রোটারী ক্লাব অব মতলব এর প্রেসিডেন্ট রোটা. মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রোটারী ক্লাবের ডেপুটি গর্ভনর রোটা. সাইফুল ইসলাম লেনিন, রোটা. মাজহারুল ইসলাম, এসিট্যান্ট গর্ভনর রোটা. মফিজ উদ্দিন সরকার, রোটারী ক্লাব অব মতলব এর চার্টার প্রেসিডেন্ট রোটা. ডাঃ একেএম মাহবুবুর রহমান, ফাস্ট প্রেসিডেন্ট রোটা. আফরোজা খাতুন, রোটা. ডাঃ নুসরাত জাহান মিথেন। ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারী ক্লাব মতলব এর সেক্রেটারী রোটা. শ্যামল চন্দ্র দাস।

রোটারী প্রত্যয় পাঠ করেন, ক্লাবের কোষাধ্যক্ষ রোটা. মনির হোসেন। অনুষ্ঠানের শুরুতেই গর্ভনর রোটা. আতাউর রহমান পীরকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন রোটারী ক্লাবের ভাইস প্রেসিডেন্ট গোলাম সারওয়ার সেলিম, ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটা. রেদওয়ান আহমেদ জাকির, সার্জেন্ট এন্ড আর্মস রোটা. নুরুন্নাহার বকুল, রোটা. কিশোর কুমার ঘোষ, রোটা. উত্তম কুমার ঘোষ, রোটা. ডাঃ আয়েশা সুলতানা, রোটা. হেদায়েত উল্লাহ।

অনুষ্ঠানে ৩জন নবাগত রোটারীয়ান গর্ভনর পিন পরিয়ে দেন। এরা হচ্ছেন রোটা. ফারহানা আক্তার রুমা, রোটা. মোঃ কামাল উদ্দিন ও রোটা. মোঃ আব্দুল আজিজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিথি ফাস্ট প্রেসিডেন্ট রোটা. মহসিন রহমান, রোটা. কামাল উদ্দিন ভূইয়া, রোটা. নিয়াদ খাঁন। এর পূর্বে তিনি রোটারী ক্লাব অব মতলব এর গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন। পরে মতলব সরকারী ডিগ্রি কলেজের ২জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category