বৃহস্পতিবার, জানুয়ারি ১৪, ২০২১




যৌন হয়রানি ও মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে——- সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী

নূরে আলম নূরীঃ মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা, আওলাদে রাসুল (দ) শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী (মাজিআ) বলেছেন, যুবকরাই আগামীদিনের দেশের চালিকাশক্তি। অথচ এই যুবকরাই এখন মরণনেশা মাদকাসক্ত হয়ে দেশ, জাতি ,সমাজ ও পরিবারকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। সারাদেশে কিছু নামধারী আলেম বলাৎকারের সাথে জড়িত হয় গোটা আলেম সমাজকে কলঙ্কিত করেছে। এছাড়াও ধর্ষণ ও যৌন হয়রানির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।
        মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্ৰামে ১৩ জানুয়ারি রাতে সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুম খলিফা আব্দুল মালেক মোল্লার স্মরনে মিলাদ ,দোয়া এবং শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে আশেকানদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, সংগঠন কে শক্তিশালী করার জন্য সকলকে  ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আল্লাহর হুকুম পালন ও নবীর (দ) প্রতি অন্তরে মহব্বত পয়দা করতে হবে।
 এ সময় উপস্থিত ছিলেন আন্জূমান কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, শাহ্ মনির হোসেন বেপারী, শাহ আলমগীর হোসেন,শাহ্ সিদ্দিকুর রহমান, শাহ্ আব্দুর রহমান, শাহ্ ওমর আলী, শাহ মিলন মোল্লা,শাহ্ তোফাজ্জল হোসেন,মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি এইচএম মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক শরিফুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category