রবিবার, এপ্রিল ৭, ২০১৯




যে কারণে শাহরুখকে নিয়ে গর্বিত রাসেলরা

ক্রীড়া প্রতিবেদক: শত ব্যস্ততার মধ্যেও সময় বের করে মাঠে আসেন দলকে উৎসাহ দিতে। তা সম্ভব না হলে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত চাঙ্গা করেন ক্রিকেটারদের। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) অধিনায়ক দীনেশ কার্তিক জানালেন, শাহরুখ খানের মতো মালিক পেয়ে গর্বিত তারা।

গেল শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে অবিশ্বাস্য জয়ের পরে দলের কর্তাকেই কৃতিত্ব দিলেন নাইট অধিনায়ক। তিনি বলেন, শাহরুখের মতো মানুষকে দলের মালিক হিসেবে পাওয়া পরম সৌভাগ্যের বিষয়। যেকোনো পরিস্থিতির সঙ্গে সুন্দরভাবে নিজেকে মানিয়ে নিতে পারেন উনি। এর ইতিবাচক প্রভাব পড়ে আমাদের ড্রেসিংরুমেও। তার মতো মানুষ খুব কমই রয়েছেন।

শুধু আইপিএলে নয়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল রয়েছে শাহরুখের। সেখানে ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিক তিনি। এছাড়া দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি গ্লোবাল লিগেও বলিউডের বাদশার দল আছে। তাতে খেলে কেপটাউন নাইট রাইডার্স। কার্তিক বলছেন, এতেই বোঝা যায়, উনি কতটা ক্রীড়াপ্রেমী। এটা আমি, রাসেলসহ দলের সবার কাছে বড় প্রাপ্তি।

শাহরুখের কোন গুণ ড্রেসিংরুমে সবচেয়ে বেশি প্রভাবিত করে? কার্তিক বলেন, মানুষ হিসেবেই উনি অসাধারণ। আমি বেশ কিছু সময়ই তার সঙ্গে কাটানোর সুযোগ পেয়েছি। লক্ষ্য করেছি, তার মানসিকতা অন্য ধরনের।

তিনি বলেছেন, জয়োৎসব পালন নতুন কোনো ঘটনা নয়। তবে শাহরুখ যেভাবে হারকেও খেলা মনে করে গ্রহণ করেন, সেটা খুব কম মানুষই পারেন। বড় হৃদয়ের মানুষ না হলে এটা সম্ভব নয়। আমরাও সেটা ধীরে ধীরে আত্মস্থ করতে শুরু করেছি।

কার্তিকের ব্যাখ্যা, ফলাফল নিয়ে মাথা না ঘামিয়ে কিং খান ভালো খেলা দেখতে পছন্দ করেন। ক্রিকেটারদের মানসিকতা দ্রুত ধরে ফেলতে পারেন। ফলে আমাদের কাজ সহজ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category