শনিবার, এপ্রিল ৬, ২০১৯




যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই…….নুরুল আমিন রুহুল এমপি

স্টাফ রিপোর্টার:  মরহুর হোসেন পাটোয়ারী গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্জ নুরুল আমিন রুহুল বলেন, ক্রীড়ার মাধ্যমে যুবসমাজকে মাদকের হাত থেকে দূরে রাখা যায়। পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার জন্য বর্তমান সরকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফতিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করে আসছে। যারা মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হোসেন পাটোয়ারীর স্মৃতি রক্ষায় এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছেন তাদের জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে প্রতিবছর যেন এই টুর্ণামেন্টের আয়োজন করতে যে কোন ধরনের সহযোগিতা করতে আমি প্রস্তুত।

৫ এপ্রিল বিকেলে খাগেরগাঁও ইউনিয়ন পরিষদের পিছনের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খাদেরগাঁও ইউপির প্যানেল চেয়ারম্যান শেখ ফজলুল করিম সেলিমের সভাপতিত্বে ও টুর্ণামেন্ট কমিটির সদস্য ইব্রাহিম ঢালী ও মমিন মিয়াজীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন। খেলায় প্রধান পৃষ্ঠপোষক ছিলেন খাদেরগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কাজী ইসমাইল হোসেন মান্নান এবং সহযোগিতায় ছিলেন সালাউদ্দিন সুমন।

টুর্ণামেন্টের ফাইনালে মুন্সিগঞ্জ একাদশ স্পোটিং ক্লাব বনাম নবকলস একাদশ স্পোটিং ক্লাব মুখোমুখি হয়। খেলার প্রথমার্ধে নবকলস স্পোটিং ক্লাব ৩-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে নবকলস স্পোটিং ক্লাবের নাইজেরিয়ান খেলোয়ার আব্বাস চতুর্থ গোল করে। পরে ৪-০ গোলে নবকলস একাদশ স্পোটিং ক্লাব জয় লাভ করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আব্বাস। নবকলস একাদশ স্পোটিং ক্লাবের অধিনায়কের দায়িত্ব পালন করেন গোলাম কাদের মুকুল। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সেলিম, মাসুম বেপারী ও টিপু।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালীসহ হাজার হাজার ফুটবল প্রেমি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category