মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০




যুবকদের বিপথগামীতা থেকে রক্ষার দায়িত্ব আমাদের —–সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী

রেদোয়ান খান রাজনঃ মাইজভাণ্ডার শরীফের সাজ্জাদানশীন, শাহ্সূফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেছেন, ইসলামের ইতিহাসকে বিকৃত করে ও পবিত্র কুরআন হাদীসের অপব্যাখার মাধ্যমে একটি গোষ্ঠী যুবকদেরকে বিপথগামী করছে। নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্যই তারা যুবকদেরকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। ফলে যুবকরা নৈতিক অবক্ষয় ও উগ্রবাদী কর্মাকাণ্ডে জড়িয়ে পড়ছে।
 তিনি বলেন, ইসলামের সঠিক ইতিহাস এবং কুরআন সুন্নাহর প্রকৃত জ্ঞান যুবকদের মাঝে তুলে ধরার মাধ্যমে তাদেরকে বিপথগামীতা থেকে রক্ষার দায়িত্ব আমাদের সকলের। তাদেরকে বিনয়ের সাথে সত্য পথে আহবান জানাতে হবে।
ইমাম হোসাইন (রাঃ) সত্য ও ন্যায়ের মহৎ দর্শন তাদের মাঝে প্রতিষ্ঠিত করতে পারলে যুবকরা সৎ আদর্শে গড়ে উঠবে এবং ইসলাম, দেশ ও সমাজের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করবে।
 স্বার্থান্বেষী চক্রের হাত থেকে দেশের যুব সমাজকে বাঁচানোর জন্য সরকার, আলেমগণসহ সমাজের সর্বস্তরের মানুষকে দায়িত্বশীল উদ্যোগ গ্রহণের আহবান জানান তিনি।
৭ই সেপ্টেম্বর গাজীপুর শহরস্থ রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া খানকায় আয়োজিত, শায়খুল ইসলাম, ইমামে আহলে সুন্নাত, হুজুর গাউসুল ওয়ারা হযরাতুলহাজ্ব আল্লামা শাহ্সূফি সৈয়দ মইনুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী মাইজভাণ্ডারী (কঃ) স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 আলোচনায় অংশগ্রহণ করেন, মাওঃ রুহুল আমিন ভূইয়া চাঁদপুরী,খলিফা এডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া ,খলিফা সাইফুল ইসলাম, খলিফা বশির উদ্দীন, মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ সিদ্দিকী, মইনীয়া যুব ফোরামের গাজীপুর মহানগর সভাপতি রেজা উদ্দীন রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category