সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯




মৌলভীবাজার কুলাউড়ায় লাল সবুজের উদ্যোগে মাদক ও ধর্ষণ বিরোধী মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টারঃ
সোমবার মৌলভীবাজার কুলাউড়ার মাষ্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে শিক্ষার্থীদের সাথে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও ধর্ষণ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় শিক্ষার্থীরা নানান সামাজিক সমস্যা নিয়ে সরাসরি কথা বলেন পুলিশ কর্মকর্তাদের সাথে।

সভায় বিদ্যালয়টির ম্যানিজিং কমিটির সভাপতি আব্দুল মালেক সোহাগের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা শরীফ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের নানান প্রশ্নের জবাব দেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, প্রথম আলো জুড়ী প্রতিনিধি প্রভাষক কল্যান প্রসুন চম্পু, সহকারী প্রধান শিক্ষক আয়শা খানম, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, উপদেষ্টা প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, কুলাউড়া শাখার সভাপতি আজহার শাফিন, সহ সভাপতি শাকিল, সাধারণ সম্পাদক ফাহাদ, সাংগঠনিক সম্পাদক সাইদুর, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান, সমাজকল্যান সম্পাদক তানিম, শিক্ষাবিষয়ক সম্পাদক জামিল, নারী সম্পাদীকা সাদিয়া জাহান প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রায় ৩০০ শত শিক্ষার্থী নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য ও আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলবে, কখনো মিথ্যা কথা বলবে না, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাবাহ বন্ধনে অাবদ্ধ হবে না বলে শপথ করেন।
অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগিতা করেন লাল সবুজ উন্নয়ন সংঘ কুলাউড়া শাখার সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category