শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০




মেসি শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন!

মো. নাছির উদ্দীন : বুধবার পর্যন্ত মেসি-বার্সালোনা পরিস্থিতি ঘোলাটে ছিল। আর্জেন্টাইন ফরোয়ার্ড থাকছেন নাকি চলে যাচ্ছেন ন্যু ক্যাম্প ছেড়ে, পরিষ্কার ছিল না। শেষ পর্যন্ত জয়টা হয়ত বার্সারই হতে চলেছে। গতকাল দৃশ্যপট পাল্টে যাওয়ার আভাস। মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি ইঙ্গিত দিয়েছেন, আরেকটা মৌসুম কাতালোনিয়াতে কাটিয়ে দিতে পারেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মহাতারকা।
বার্সেলোনায় নিজ ফ্ল্যাটে ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে বুধবার আলোচনায় বসেছিলেন হোর্হে মেসি। তার সঙ্গে উপস্থিত ছিলেন আরেক ছেলে, তথা মেসির ভাই এবং উপদেষ্টা রদ্রিগো মেসি। বার্তেমেউয়ের সঙ্গে ছিলেন বোর্ডের একজন পরিচালক হাভিয়ের বোর্দাস।
আলোচনায় বার্তেমেউ একটা কথাই বারবার পুনরাবৃত্তি করেছেন, কোনো অবস্থাতেই তারা মেসিকে যেতে দেবেন না। বরং মেসিকে ঘিরেই ভবিষ্যতের নতুন বার্সা গড়ার পরিকল্পনা সাজানো হয়েছে এবং তিনিই হবেন এর মূল স্তম্ভ। আর মেসি যদি যেতেই চান, তাতে যেকোনো ক্লাবকে বিনিময়ে ৭০০ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করতেই হবে। কোনভাবেই তাকে বিনা ট্রান্সফার ফিতে যেতে দেয়া হবে না।
হোর্হে মেসিও খুব সহজ সরল ভাষায় বুঝিয়ে দিয়েছেন, তার ছেলে আর কিছুতেই ন্যু ক্যাম্পে খেলতে নামছেন না। রোজারিও থেকে এল প্রাত বিমানবন্দরে নেমেও তিনি সাংবাদিকদের বলেছিলেন, তার ছেলের বার্সায় থাকা খুব কঠিন। পরে মিডিয়াসেটকে আবার অন্য কথা বলেছেন হোর্হে। আলোচনা শেষে মেসির বাবার বক্তব্য, সবকিছু ঠিক আছে। আলোচনা সফল!তাহলে ২০২১ সাল পর্যন্ত মেসি থাকছেন বার্সাতে? এমন প্রশ্নের উত্তরে হোর্হের জবাব ছিল একটাই, ‘হ্যাঁ’!
বার্সেলোনার পক্ষ থেকে বলা হয়েছে এ মুহূর্তে দলবদল করা উচিৎ হবে না তাদের অধিনায়কের। বরং তাদেরকে একটা মৌসুম সময় দেয়া হোক, মেসিকে ঘিরেই তাদের ভবিষ্যৎ বার্সা গড়ে তোলা হবে। যদি সামনের মৌসুমেও দল মনেন মতো না হয়, তখন না হয় বিনা ট্রান্সফার ফিতেই চলে যাবেন আর্জেন্টাইন মহাতারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category