বৃহস্পতিবার, এপ্রিল ২৩, ২০২০




মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম মোবারক উল্লাহ করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম এ এইচ এম মোবারক উল্লাহ (৫৬) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও সিপাহিপাড়া পল্লী বিদ্যুত সমিতির কম্পাউন্ডের থাকা পুরুষ কুক (৪০) ও তার মা (৬৫) করোনায় আক্রান্ত হয়েছে। এর আগে শনিবার এই কামাউন্ডে থাকা লাইনম্যান খলিলুর রহমান (৫০) করোনায় আক্রান্ত হয়েছে মৃত্যুবরণ করেছেন।

মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ফারুক আহাম্মেদ বলেন, মারা যাওয়া লাইনম্যানের স্ত্রীও বেশ অসুস্থ। তারা সেখানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ তারা সেখানে যাচ্ছেন। যেহেতু মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির সিপাহিপাড়া সদর দফতরের চার জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। তাই বিষয়টি নিয়ে জরুরি সিদ্ধান্ত নিতে হচ্ছে। যার সনাক্তকারীদের সংস্পর্শে ছিলেন, তাদেরও কয়ারেন্টিন নিশ্চিত করা হবে। আক্রান্ততের আইসোলেশন সেন্টারে নিয়ে আসার চিন্তা ভবানা রয়েছে।

খোজখবর মতে, মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম এ এইচ এম মোবারক উল্লাহ একজন সৎ, নীতিবান ও একজন ফরেজগার মানুষ। কয়েক বছর পূর্বে তার স্ত্রী বেশ কয়েকদিন অসুস্থতায় ভুগে তারপর মারাযায়। ওই সময় পল্লীবিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা ১ দিনের বেতনের টাকা তার স্ত্রীর চিকিৎসার জন্য দিলেও স্ত্রী মারা যাবার কারনে সেইটাকা আর প্রয়োজন না হবার কারনে যার যার টাকা ফেরত দেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জোনাল অফিসে দীর্ঘদিন ডিজিএম এর দায়িত্বে থাকাকালীর খুব সুনাম ও সন্মানের সাথে সময়কাল অতিবাহিত করেন। তিনি বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত তাই সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category