শুক্রবার, জানুয়ারি ১, ২০২১




মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি টুটুল, সম্পাদক নাজমুল 

 স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। দুই বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের মীর আনোয়ার হোসেন টুটুল ও সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম।

বৃহস্পতিবার রাতে কলেজ রোডের মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে রিপোর্টার্স ইউনিটির সদস্যরা মীর আনোয়ার হোসেন টুটুলকে সভাপতি ও মো. নাজমুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মো. খায়রুল করিম পাপন (ভোরের ডাক), যুগ্ম সম্পাদক মো. হোসনী যুবাইরী (সম্পাদক সাপ্তাহিক বারবেলা, দৈনিক নিউজ ডটকম), সাংগঠনিক সম্পাদক শাহ সৈকত মুন্না (দৈনিক খোলা কাগজ), কোষাধ্যক্ষ ডি এম শামীম সুমন (দৈনিক নয়া দিগন্ত), দপ্তর সম্পাদক উত্তম বণিক (পাক্ষিক নতুন প্রহর), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. সাদিকুল ইসলাম সজিব (ঢাকা প্রতিদিন) এবং ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হক (বিজয় টিভি)।

কার্য নির্বাহী সদস্যরা হলেন- শাহ বজলুর রশিদ বিজু (দৈনিক পত্রিকা), মো. সাজ্জাত হোসেন (দৈনিক যুগান্তর), মো. রায়হান সরকার রবিন (দি বাংলাদেশ টুডে ও প্রধান সম্পাদক মির্জাপুর প্রতিদিন ডটকম), মো. মোশারফ হোসেন (মাইটিভি) এবং রাহুল রায় (চ্যানেল আই)।

সদস্যরা হলেন মো. রেজাউল করিম শিপন (দি ফিনান্সিয়াল এক্সপ্রেস), মো. শামীম আল মামুন চৌধুরী ইমরান (দৈনিক বাংলা বাজার), মীর্জা মো. নুরুল হুদা আদিব (দৈনিক বর্তমান বাংলা) এবং মো. সাদ্দাম হোসেন (দৈনিক আজকের টেলিগ্রাম) ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category