শুক্রবার, মে ২৯, ২০২০




মাশরাফি, সাকিবের পর এবার মুশফিকের ফাউন্ডেশন

মো. নাছির উদ্দীন : মাশরাফি বিন মর্তুজা আর সাকিব আল হাসানের পর নিজের নামে ফাউন্ডেশন করার ঘোষণা দিয়েছেন মুশফিকুর রহিম। মুশফিক জানিয়েছেন  নিজের নাম  ও জার্সি নম্বরের সঙ্গে মিলিয়ে তার ‘এমআর ১৫’ ফাউন্ডেশনের যাত্রা শুরু হচ্ছে শিগগিরই।
গত ২৬ মে নিজের স্বীকৃত ফেসবুক পাতায় লাইভে এসে মুশফিক ‘এমআর ১৫’ ফাউন্ডেশনের জন্য ভক্তদের কাছে লোগো আহবান করেছেন। সেরা পাঁচ লোগো ডিজাইনকারীর জন্য আকর্ষনীয় পুরস্কারেরও ব্যবস্থা রেখেছেন তিনি।
করোনার স্থবিরতা কাটলে সেরা পাঁচজনকে নিয়ে একসঙ্গে পাঁচ তারকা হোটেলে ডিনার করবেন তিনি। আর তাদের মধ্যেও সেরা ডিজাইনকারীর জন্য রয়েছে স্বাক্ষর করা মুশফিকের একটি জার্সি।
২৬ মে, মঙ্গলবার আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পুরো হয় মুশফিকের। ঈদের আগের দিনই তিনি জানিয়েছিলেন, এদিন নিয়ে আসছেন চমক। সেই চমক হচ্ছে ফাউন্ডেশন। যা দিয়ে সংকটে পড়া মানুষদের পাশে দাঁড়াতে চান তিনি, ‘এখন এমন একটি সময়, যেখানে আমার মনে হয় আপনাদেরকে প্রতিদান দেওয়ার অনেক কিছুই আছে। সেজন্যই আমি কিছু পদক্ষেপ হাতে নিয়েছি। প্রথম পদক্ষেপ হচ্ছে, আমার স্বপ্নের ‘এমআর ১৫’ ফাউন্ডেশন গড়ে তোলা। আপনারা জেনে খুশি হবেন, খুব শিগগিরই আমি এটি শুরু করতে যাচ্ছি।’
‘আপনাদের জন্য যে সারপ্রাইজটি আমি দিতে চাই, সেটি হলো ‘এমআর ১৫’ ফাউন্ডেশনের জন্য লোগো ডিজাইন করে আমার কাছে পাঠিয়ে দিন। আমি নিজে সেরা পাঁচজনকে বাছাই করব। তারা আমার সঙ্গে ঢাকার কোনো ফাইভ স্টার হোটেলে ডিনার করার সুযোগ পাবেন, করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে। পাঁচ জনের মধ্যে সেরা হবেন যিনি, তিনি পাবেন আমার অটোগ্রাফসহ একটি জার্সি। সেই লোগোই ব্যবহার করা হবে আমার ফাউন্ডেশনে ও সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category