সোমবার, মার্চ ৩০, ২০২০




মানবতার ডাকে সাড়া দিলেন বিরাট কোহলি -আনুশকা শর্মা

মো. নাছির উদ্দীন : ক্রিকেট থেকে আপাতত ছুটি থাকায় ঘরে বসেই সময় কাটছে বিরাট কোহলির। করোনায় থমকে গেছে আনুশকা শর্মার শ্যুটিং। তাই অনেকটা বাধ্য হয়েই গৃহবন্ধী ভারতের এই তারকা দম্পতি। তবে নিজেদের নিয়েই ব্যস্ত থাকছেন না তারা। মানবতার ডাকে সাড়া দিলেন দু’জন। আজ দু’জনই ভারতীয় প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করার আবেদন করেছেন।

গৃহবন্ধী থেকে ভক্তদের দিচ্ছেন নানা পরামর্শ। সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে বললেন দু’জন। একইসঙ্গে কোহলি বলেন, ‘আমি ও আনুশকা আর্থিক সাহায্য করছি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। এত লোকের কষ্ট দেখে হৃদয় ভেঙে যাচ্ছে। আশা করছি, আমাদের এই সামান্য সাহায্য কোনও না কোনও ভাবে কিছু নাগরিকদের কষ্ট কমাতে সাহায্য করবে।’

কোহলি-আনুশকা দম্পতির দানকৃত অর্থের পরিমাণ অবশ্য সঠিকভাবে জানা যায়নি। তবে বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী দুজন মিলে ৩ কোটি রুপি দিয়েছেন করোনা তহবিলে। এর আগে গেল সপ্তাহে শচীন টেন্ডুলকার ৫০ লাখ রুপি দান করেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে। ক্রিকেটার সুরেশ রায়না দান করেন ৫২ লাখ রুপি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ৫১ কোটি টাকা দিয়েছে ত্রাণ তহবিলে। করোনা যুদ্ধে এগিয়ে এসেছেন ক্রীড়াবিদরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category