শুক্রবার, আগস্ট ৩০, ২০১৯




মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ নির্মূলে খেলাধুলার বিকল্প নেই……… জাহাঙ্গীর হোসেন বেপারী

হাইমচর প্রতিনিধিঃ  খেলাধুলার মাধ্যমে শরীর ও মন উভয়ই সতেজ ও সুস্থ থাকে। শারীরিক একঘেয়েমি দূর করে সুস্থতা ও কর্মক্ষমতা এটির মাধ্যমেই ফিরিয়ে আনা সম্ভব। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করে মাদকমুক্ত শান্তিময় সমাজ গঠন খেলাধুলার মাধ্যমেই সম্ভব। ক্রীড়া ও সংস্কৃতিতে তরুণ সমাজকে সহযোগিতা করলে মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, ধর্ষণ, বাল্যবিবাহ ইত্যাদি অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে তাদের বিরত রাখা সম্ভব হবে।
মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ নির্মূলে খেলাধুলার বিকল্প নাই। মাদকমুক্ত হাইমচর গড়তে যুব সমাজকে সকলেই সহযোগিতা করতে হবে।
 রায়ের বাজার তরুণ সংঘ ক্লাব কর্তৃক আয়োজিত মাদক নিরাময় বঙ্গবন্ধু মিনি ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলগী বাজার খেলাঘরের প্রতিষ্ঠাতা জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী এ কথাগুলো বলেন।
৩০ আগষ্ট শুক্রবার বিকাল ৪ ঘটিকায় রায়ের বাজার তরুণ সমাজ এর আয়োজনে ৮ নং দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক নিরাময় বঙ্গবন্ধু মিনি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় নাইন স্টার একাদশ বনাম উত্তর আলগী জুনিয়র একাদশ নামে দুটি শক্তিশালী দল অংশগ্রহণ করে। এতে কোনো দল গোল দিতে না পারায় টাইফেকারে উত্তর আলগী জুনিয়র একাদশ ৩-১ গোলে নাইন স্টার একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
এসময় মোঃ মামুন মেম্বার এর সভাপতিত্বে ও মোঃ মাইনউদ্দিন ভূইয়া ও রিয়াদ ভূইয়ার যৌথ পরিচালনায় খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর আলগী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব মোঃ নাজির আহম্মদ বেগ, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সবুজ ভূইয়া, উপজেলা যুবলীগ মেম্বার আব্দুল মতিন মুন্সি, প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক পরেশ চন্দ্র দাস,  মোঃ মনির হোসেন হাফেজ ছৈয়াল, বিশিষ্ট সমাজ সেবক জনাব সিদ্দিকুর রহমান মাঝি, মোঃ রাসেল গাজী
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন কালু ভুঁইয়া, মোঃ রতন পাটওয়ারী,  খোরশেদ ভুঁইয়া, শাহজাহান ভুঁইয়া, মোঃ রুবেল ভুইয়া, মোঃ হাফেজ, আবু চকিদার, শাহিন খান, হুমায়ুন বেপারী, মোঃ সোহাগ হোসেন ছৈয়াল, মুনসুন শাহ, মোশাররফ ভুইয়া, মোঃ সিয়াম, মোঃ নাঈম ও মোঃ মাছুম সরদার সহ রায়ের বাজার তরুণ সমাজ এর সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category