শনিবার, ফেব্রুয়ারি ৬, ২০২১




মফস্বল সাংবাদিকতায় সম্মাননা পেলেন মতলবের বোরহান উদ্দিন ডালিম

 

নিজস্ব প্রতিনিধিঃ চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ঢাকার স্বনামধন্য ‘দৈনিক মাতৃভূমির খবর ‘ পত্রিকার বর্ষপূর্তি উপলক্ষে ” গুনিজন সম্মাননা ২০২১ ” প্রদান অনুষ্ঠানে সম্মাননায় ভূষিত হলেন।
শনিবার (৬ফেব্রুয়ারী)  সকালে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ  মিলনায়তনে দৈনিক মাতৃভূমি খবর পত্রিকার সম্পাদক মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী সম্পাদক সাইফুল ইসলাম রনির সন্ঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসেনের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মিডিয়া ইন্সটিটিউট এর অধ্যক্ষ আবু হানিফ, দৈনিক আলোর জগতের সম্পাদক ফারুক হোসেন সহ অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য, বোরহান উদ্দিন ডালিম ১৯৯৮ সাল থেকে মফস্বল এলাকায় সাংবাদিকতা শুরু করে এযাবত ন্যায়নিষ্ঠা ও সততার সঙ্গে এ পেশায় নিয়োজিত আছেন। তিনি দীর্ঘদিন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন। বর্তমানে দৈনিক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি, দৈনিক শপথের বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়া মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্য। দীর্ঘদিন মফস্বল সাংবাদিকতায় সম্মাননা ক্রেষ্ট পেয়ে অনুভূতি প্রকাশ করে বোরহান উদ্দিন ডালিম বলেন, দীর্ঘদিন যাবত মফস্বল এলাকায় সাংবাদিকতা করি। চেষ্টা করেছি সততা ও ন্যায়ের পক্ষে কলম চালিয়ে যেতে।
আজ তার মুল্যায়ন পেলাম। আমি অনেক আনন্দিত, তবে আমার এ সম্মাননা বৈশ্বিক করোনার সময়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যেসকল সংবাদকর্মী মৃত্যুবরন করছেন তাদের প্রতি উৎসর্গ করলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category