সোমবার, মে ১৩, ২০১৯




মতলব সেতুর টোল প্লাজায় অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ

ফজলে রাব্বী ইয়ামিনঃ  মতলব সেতুর টোল প্লাজার উভয় দিকে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।  ১৩ মে চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহমুদুল জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
সেতুর উত্তর পাড়ে টোল প্লাজার সাথে বাইশপুরের শহিদ উল্লাহ ও মোঃ হানিফ প্রধান সড়ক ও জনপথ বিভাগের জায়গায় দখল করে টিনসেড ঘর তুলে ব্যবসা পরিচালনা করে আসছে। সরকারি জায়গা দখর করার কারণে তাদের এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় উচ্ছেদ অভিযানে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুভাশিষ ঘোষ, মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোর্শেদুল ইসলাম, মতলব পৌর ভূমি কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ পাটওয়ারীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম জানান, মতলব সেতুর উভয়পাশে সরকারি জায়গার উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মতলব সেতুর আশেপাশে পানি উন্নয়ন বোর্ড এবং সড়ক ও জনপথ অধিদপ্তরের জায়গা দখল করে এ ধরনের অবৈধ স্থাপনা নির্মাণ করে ব্যবসা করে আসছে। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে এ ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category