বুধবার, এপ্রিল ৩, ২০১৯




মতলব বাজার থেকে ওয়াপদা পর্যন্ত প্রধান সড়কে ১ কোটি ৪০ লক্ষ টাকার কাজ চলছে

 

স্টাফ রিপোর্টার:  মতলব পৌরসভার মতলব বাজার থেকে ওয়াপদা গেইট পর্যন্ত প্রধান সড়কের নির্মাণ কাজ চলছে দ্রুত গতিতে। দীর্ঘদিন যাবত রাস্তাটি বেহাল অবস্থায় থাকার পর মতলব পৌরসভার বাস্তবায়নে আইইউআইডিপি গরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের আওতায় দু’টির প্রকল্পের ১ কোটি ৪০ লক্ষ টাকা ব্যায়ে এ নির্মাণ কাজ চলছে।

প্রকল্প দু’টি হচ্ছে- মতলব বাজারের সিএনজি স্ট্যান্ড থেকে ১ নাম্বার ব্রীজ ও ১ নাম্বার ব্রীজ থেকে ২ নাম্বার ব্রীজ পর্যন্ত। মতলব পৌরসভার রাস্তাটির নির্মাণ কাজ শুরু হওয়ায় পৌরবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।

কয়েকজন পৌরবাসী জানান, স্থানীয় পত্র-পত্রিকায় লেখালেখির পর এ রাস্তার নির্মাণ কাজ শুরু করায় মতলব পৌরসভাকে ধন্যবাদ জানাচ্ছি। অবহেলিত এ রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন হলে, পৌর এলাকার সাধারণ মানুষ ও যানবাহন সুন্দরভাবে চলাচল করতে পারবে।

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন জানান, জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটির নির্মাণ কাজ চলছে। বিশেষ করে মতলব পৌর এলাকার মতলব বাজার থেকে ১ নাম্বার ও ২ নাম্বার ব্রীজ (ওয়াপদা গেইট) পর্যন্ত রাস্তাটির নির্মাণ কাজ সম্পন্ন হলে, পৌরবাসীর যাতায়াতের ক্ষেত্রে আর কোনো সমস্যা থাকবে না। এ জন্য পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

মতলব পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিব উদ্দিন জানান, মতলব পৌরসভার মতলব বাজার সিএনজি স্ট্যান্ড থেকে ১ নাম্বার ব্রীজ ও ১ নাম্বার ব্রীজ থেকে ২ নাম্বার ব্রীজ পর্যন্ত দু’টি প্রকল্পের নির্মাণ কাজ চলছে। প্রধান সড়কের নির্মাণ কাজ অচিরেই সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category