সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০১৯




মতলব বাজারের কথা টেলিকম মোবাইলের দোকানে অভিনব কায়দায় ৭০টি মোবাইল চুরি

স্টাফ রিপোর্টারঃ মতলব বাজারে অগ্রনী ব্যাংক রোডের চৌধুরী মার্কেটে কথা টেলিকম মোবাইলের দোকানে অভিনব কায়দায় ২৩ সেপ্টেম্বর ভোর ৬টায় চুরি সংগঠিত হয়েছে। চোরের দল দোকানের তালা না ভেঙ্গে অভিনব কায়দায় দোকানে প্রবেশ করে দোকানে থাকা বিভিন্ন ব্রান্ডের ৭০টি মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে বলে জানা যায়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষাধিক টাকা।

দোকান মালিক সঞ্জয় ঘোষ জানান, প্রতিদিনের ন্যায় দোকান খুলে দেখতে পায় তার দোকানের থাকা ৭০টি মোবাইল ও অন্যান্য জিনিসপত্র নেই। পরে বিষয়টি স্থানীয় দোকানদার ও পাশ্ববর্তী লোকজন এবং মতলব দক্ষিণ থানাকে অবহিত করে। ঘটনস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ আহসান হাবীব, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং ঘটস্থল পরিদর্শন করি। সিসিটিভি ক্যামেরার মাধ্যেমে দেখা যায় ভোর ৬টায় এ চুরির ঘটনাটি ঘটেছে। তবে এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির অনিয়মিত কমিটি ও বাজারে পাহাড়াদার না থাকার কারনে বাজারে একের পর এক চুরি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category