রবিবার, এপ্রিল ২১, ২০১৯




মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মাতা শোভা রাণীর পরলোকগমন

স্টাফ রিপোর্টারঃ  মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দিবাকণ্ঠ এবং মতলবের জনপদের পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. শ্যামল চন্দ্র দাসের মাতা শোভা রানী (৭০) পরলোকম গমন করেছেন।

 ২১ এপ্রিল ভোর সাড়ে ৩টায় তাঁর নিজ গ্রামের বাড়ী মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের তিতারকান্দি গ্রামের মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। ঐ দিন বিকেলে নিজ বাড়ীতে মৃতের দাহ সম্পন্ন করা হয়েছে। মৃতের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন সাপ্তাহিক দিবাকণ্ঠ ও মতলবের জনপদ পত্রিকার সাংবাদিকবৃন্দ।

মৃত শোভা রানী মরদেহ দেখতে যান মতলব প্রেসক্লাবের সভাপতি গোলাম সারওয়ার সেলিম, সাবেক সভাপতি আমির খসরু, সিনিয়র সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, মোঃ আকতার হোসেন, নিমাই চন্দ্র ঘোষ, সাবেক সাধারণ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, কোষাধ্যক্ষ রোটা. রেদওয়ান আহমেদ জাকির, দপ্তর সম্পাদক কামাল হোসেন, ক্রীড়া সম্পাদক শিব শংকর দাস, সদস্য মোশারফ হোসেন তালুকদার, মেহেদী হাসান সরকার প্রমুখ।

মতলব প্রেসক্লাবের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদকের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাবেক সভাপতি আমির খসরু, মুহাম্মদ জাকির হোসেন, সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, মোঃ আকতার হোসেন, নিমাই চন্দ্র ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সহ-সাংগঠনিক মাহফুজ মল্লিক, কোষাধ্যক্ষ রোটা. রেদওয়ান আহমেদ জাকির, প্রচার সম্পাদক আঃ মান্নান, দপ্তর সম্পাদক মোঃ কামাল হোসেন, ক্রীড়া সম্পাদক শিবশংকর দাস, সদস্য আবুল কাশেম পাটোয়ারী, তৌহিদুল ইসলাম টিটু, শওকত আলী, হোসেন আহমেদসহ সকল  সদস্য।

মতলব উত্তর প্রেসক্লাবের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদকের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলু,  সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলামসহ ক্লাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

দৈনিক চাঁদপুর দর্পন (মতলব উত্তর অফিসের) শোক

মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর দর্পন মতলব দক্ষিন উপজেলার অফিস প্রধান শ্যামল চন্দ্র দাশের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার মতলব উত্তর উপজেলার অফিস প্রধান শামসুজ্জামান ডলার, মতলব উত্তর উপজেলা প্রতিনিধি জহিরুল হাসান মিন্টু।

মতলবের জনপদ পত্রিকার সাংবাদিকদের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদকের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলবের জনপদ পত্রিকার সাংবাদিকৃন্দ। যাঁরা শোক জানিয়েছেন তারা হলেন- পত্রিকার সাংবাদিক মফস্বল সম্পাদক নিমাই চন্দ্র ঘোষ, সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম হায়দার মোল্লা, সোবহান ফারুক, রোটা. রেদওয়ান আহমেদ জাকির, কামাল হোসেন, মেহেদী হাসান, শিব শংকর দাস, মোশারফ হোসেন তালুকদার, গৌতম দে, আশিষ সরকার প্রমুখ।

মতলব কণ্ঠ পত্রিকার সাংবাদিকদের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দিবাকণ্ঠ এবং মতলবের জনপদের পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. শ্যামল চন্দ্র দাসের মাতা শোভা রানীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মতলব কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. গোলাম সারওয়ার সেলিম, যুগ্ম সম্পাদক রোকনুজ্জামার রোকন, প্রধান সম্পাদক মনিরুল ইসলাম মনির, ব্যবস্থাপনা সম্পাদক শওকত আলী, প্রধান নির্বাহী সম্পাদক মাকসুদ আহমেদ মালেক, নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বী ইয়ামিনসহ পত্রিকার সকল কর্মকর্তাবৃন্দ।

চাঁদপুর24.নেট পরিবারের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক দিবাকণ্ঠ এবং মতলবের জনপদের পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. শ্যামল চন্দ্র দাসের মাতা শোভা রানীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নিউজ পোটাল চাঁদপুর24.নেট এর সম্পাদক শামসুজ্জামান ডলার।

মতলব রোটারী ক্লাবের শোক
রোটারী ক্লাব অব মতলবের যুগ্ম সাধারণ সম্পাদকের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রোটারী ক্লাবের নেতৃবৃন্দ। যাঁরা শোক জানিয়েছেন তারা হলেন- রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রোটা. আফরোজা খাতুন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি রোটা. আব্দুল হাই, সেক্রেটারী রোটা. গোলাম সারওয়ার সেলিমসহ সকল সদস্যবৃন্দ।

জার্নালিষ্ট এসোসিয়েশনের শোক
মতলব প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ও রোটারী ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদকের মাতা শোভা রানী মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ। যাঁরা শোক জানিয়েছেন তারা হলেন- জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি রোটা. রেদওয়ান আহমেদ জাকির, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম খান জুয়েলসহ সকল সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category