বৃহস্পতিবার, ডিসেম্বর ২০, ২০১৮




মতলব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এড. নুরুল আমিন রুহুলের ব্যাপক গণসংযোগ ও পথসভা

স্টাফ রিপোর্টারঃ  বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোটের মনোনীত চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) নির্বাচনী এলাকার সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল নৌকা মার্কার সমর্থনে মতলব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় নেতাকর্মীদেরকে নিয়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

২০ ডিসেম্বর বৃহম্পতিবার মতলব পৌরসভার পশ্চিম বাইশপুর, পানির টাংকির মোড়, বরদিয়া কাজী সুলতান উচ্চ বিদ্যালয়, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়, চরমুকন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র সহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

মতলব পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ব্যাপক গণসংযোগ ও পথসভায় প্রার্থীর সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান,  মতলব পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কিশোর কুমার ঘোষ, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, আল এমরান চৌধুরী, গোলাম মোস্তফা, ভিপি আতাউর রহমান, দেওয়ান মোঃ পারভেজ, পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকারসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

পথসভাকালে নৌকার প্রার্থী এ্যডিভোকেট নুরুল আমিন রুহুল বলেন, দিয়ে জয়যুক্ত করুন।  এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আগামী ৩০ ডিসেম্বর দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিন।  এ সময় তিনি পৌর এলাকার বিভিন্ন ভোটকেন্দ্রের ভোটারদের সাথে ও দলীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category