সোমবার, নভেম্বর ৯, ২০২০




মতলব পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসাবে গড়তে চাই … ভিপি আতাউর রহমান

মতলব প্রতিনিধি: মতলব পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা গড়তে পৌরবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন মতলব ডিগ্রি কলেজ সাবেক ভিপি মোঃ আতাউর রহমান। আসন্ন মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এই ছাত্র নেতা মতলব পৌরসভাকে দৃষ্টিনন্দন, আলোকিত ও পরিচ্ছন্ন নগরে রুপান্তর করতে চান।

আতাউর রহমান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ও চাঁদপুর ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খাঁন নিখিলে হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়ন ধারা অব্যাহেত রাখতে মতলব পৌরসভার সকল রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, মশা নিধন, মতলববাসীর প্রানের দাবি পৌরগণ কবরস্থান ও হিন্দু স¤প্রদায়ে পৌর মহা শশ্নানসহ বিভিন্ন সমস্যার সমাধানের আন্তরিক ভাবে কাজ করতে আপনাদের সকলের সহযোগিতার ও দোয়া কামনা করেন।

তিনি আরো বলেন, মতলব পৌরসভার মাটি থেকে মাদক, সন্ত্রাস, দখলবাজদের বিতারিত করতে যা করা প্রয়োজন তাই করা হবে। আমার বিশ্বাস পৌরবাসীর আন্তরিক সহযোগিতা ও দোয়া পেলে আমি মতলব পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভার হিসাবে গড়ে তুলতে পারবো, ইনশাআল্লাহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category