মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮




মতলব দক্ষিনে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নৌকার প্রার্থী নুরুল আমীন রুহুলের মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল   ১১ ডিসেম্বর মঙ্গলবার বিকালে মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

উপজেলা আ’লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ বাবুল, ফারুক বিন জামান ও সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

এ সময় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মনজু, দক্ষিন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উত্তর  উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জেলা আ’লীগের সদস্য আনিচ্ছুজ্জামান চৌধুরী, কেন্দ্রিয় যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জাকিয়া সুলতানা শেফালী, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-অর্থ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম পাটোয়ারী খোকা, মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি যথাক্রমে ফারুক পাটোয়ারী, আবুল কাশেম পারভেজ, আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার প্রমুখ।

সভায় ঢাকা মহানগর দক্ষিণের আ’লীগের সহ সভাপতি ও চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নুরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে নৌকার বিজয়ের বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে দিন-রাত কাজ করে যাচ্ছেন। আর ওই বিএনপি-জামাত দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করতে পাঁয়তারা করছে।

 এ সময় উপজেলা ও ইউনিয়ন আ’লীগের সকল নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category