শনিবার, অক্টোবর ১৯, ২০১৯




মতলব দক্ষিণ উপজেলা শ্রমিক ফেডারেশনের আলোচনা সভা

মতলব প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের (রেজিঃ নং বি-১৭২৪) এর অন্তর্ভুক্ত মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যোগে এক আলোচনা সভা গতকাল ১৮ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় উপজেলার বরদিয়া আড়ং বাজারে অনুষ্ঠিত হয়েছে। এতে ফেডারেশনের সভাপতি হুমায়ূন কবিরের সভাপতিত্বে বক্তব্য কোষাধক্ষ্য খোকা হাজরা, রাজ্জাক, ইউসুফ কাজী, মোস্তাফা গাজী, জমির আখন্দ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমানে আমরা বিভিন্ন সমস্যার কারণে সকল পরিবণ শ্রমিক ভাইদের সঠিক ভাবে সহযোগিতা করতে পারছি না। আপনারা গাড়ীর বৈধ কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স নিয়ে রাস্তার গাড়ী চালান। এতে যদি কোন সমস্যার সম্মুখিন হন তাহলে আমরা ফেডারেশনের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করতে পারবো। সেই সাথে আমাদের যে কোনো অধিকার আদায়ে আন্দোলনের গতি বৃদ্ধি পাবে। আলোচনা সভার শেষে চাঁদপুর-২ আসনের এমপি অ্যাডভোকেট নুরুল আমিনের পক্ষ থেকে সিএনসি চালক হাসান গাজীর বোনের বিয়ে উপলক্ষে চেক প্রদান করা হয়।

এদিকে সভা চলাকালে মতলব পৌরসভার বাইপাস সড়কে একটি সিএনজি আটোরিক্সা দুর্ঘটনায় পতিত হওয়ার সংবাদ পেয়ে ফেডারেশনের সভাপতি ও সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্বার করেন এবং তাদের অর্থ সহায়তা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category