রবিবার, মার্চ ২৪, ২০১৯




মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন

স্টাফ রিপোর্টার :   মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে। আজ ২৪ মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসি বেগম রুনু বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করলেও দু’জন প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাড়ান। নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন, ভাইস চেয়ারম্যান পদে মবিন সুজন (তালা) ও মোস্তফা কামাল রনি সরকার (বই)।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, উপজেলার ৫৭টি ভোটকেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী ভাইস চেয়ারম্যান মবিন সুজন (তালা) ৫০ হাজার ৫শ ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী মোস্তফা কামাল রনি সরকার (বই) পেয়েছেন ৫ হাজার ৬৪ ভোট। এছাড়াও মোঃ ফারুক পাটওয়ারী (চশমা) পেয়েছেন ৪শ ৩ ভোট ও বাদল ফরাজী (উড়োজাহাজ) পেয়েছেন ১শ ২৯ ভোট।

তবে ভোটারদের উপস্থিতি ছিল কম। নির্বাচনে প্রতিটি ভোটকেন্দ্রেই ছিলো কড়া নিরাপত্তা ব্যবস্থা। ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনী ছিল তৎপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category