শনিবার, অক্টোবর ৩, ২০২০




মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী কবির হোসেনকে জাসদের সমর্থন

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলা উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী কবির হোসেনকে বিজয়ী করার লক্ষ্যে জাসদ সমর্থন জানিয়েছেন।

শনিবার লিখিত এক বার্তায় জাসদের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক শহিদ আলমগীর জানান, আমাদের চাঁদপুর জেলা সভাপতি অধ্যাপক হাসান আলী শিকদার, সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদার, যুগ্মসাধারণ সম্পাদক সোহেল আহমেদ ভূঁইয়া, অধ্যাপক কবীর হোসেন, নাসির আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা সভাপতি আহসান সরকার, সাধারণ সম্পাদক মাসুদ খান, জাসদ ছাত্রলীগের মতলব কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন মোহনসহ অন্যান্য নেতৃবৃন্দ আওয়ামী লীগ প্রার্থী কবির হোসেনকে সমর্থন জানিয়েছি।

এব্যপারে জাসদের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক শহিদ আলমগীর বলেন, আমি আশা করি আওয়ামী লীগ প্রার্থী কবির ভাই নির্বাচিত হয়ে প্রয়াত উপজেলা চেয়ারম্যান গিয়াস ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন। দলের চেয়ারম্যান না হয়ে জনগণের চেয়ারম্যান হবেন এবং মতলবের উন্নয়ন অব্যাহত রাখবেন। লুটেরা টেন্ডারবাজ ধর্ষক এদের প্রতিরোধ ও সোচ্চার হবেন।

তিনি আরো বলেন, দেশের গণতান্ত্রিক ও সাংবিধানিক প্রক্রিয়া অব্যাহত রাখা, মুক্তিযদ্ধের চেতনায় রাস্ট্র পরিচালনার ধারা সচল রেখে উন্নয়নের অপ্রতিরোধ্য গতি নিশ্চিত করতে১৪দলীয় জোট নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মনোনিত, জাসদ, ১৪দল সর্মথিত নৌকা মার্কার প্রার্থী কবির হোসেনকে  ভোট দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category