সোমবার, মার্চ ৯, ২০২০




মতলব দক্ষিণ আওয়ামী লীগেভূমি দস্যু ও হাইব্রিড নেতাদের বিরুদ্ধে মিছিল

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগে অনুপ্রবেশকারী ভূমি দস্যু ও হাইব্রিড নেতাদের বিরুদ্ধে মিছিল করেছে উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান সহযোগী সংঘঠনের নেতা-কর্মীবৃন্দ। গতকাল ৮ মার্চ  বিকালে মিছিলটি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মতলব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে। আর এই উন্নয়ন কার্যক্রমকে বাধাগ্রস্থ এবং জনসাধারণের কাছে আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিভিন্ন রাজনৈতিক দল থেকে কিছু সুবিধাভোগী হাইব্রিড নেতা-কর্মী আওয়ামীলীগের অনুপ্রবেশ করে। এই সব হাইব্রিড নেতা-কর্মীরা ভূমি দস্যু, টেন্ডারবাজ, চাকুরী দেওয়ার নাম করে সাধারণ জনগণের সাথে প্রতারনা করে, যার প্রভাব আওয়ামীলীগে পড়ছে। তাই এখন থেকে ওই সকল হাইব্রিড নেতাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হলো।

মিছিলে উপজেলা আ’লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, পৌর আ’লীগের সহ সভাপতি সুকুমার ঘোষ, যুগ্ম সম্পাদক বশির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাকির খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল এমরান চৌধুরী, দেওয়ান মোঃ পারভেজ, আ’লীগ নেতা লোকমান হোসেন বাবুল, আনোয়ার সরকার, কাউন্সিলর ওয়াজ উদ্দিন, পৌর ওয়ার্ড আ’লীগের সভাপতি জহিরুল ইসলাম হাজরা, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনু, ক্রীড়া সম্পাদক আহসান মৃধা, বন ও সমাজকল্যান সম্পাদক রোকনুজ্জামান রোকন, ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল হাসনাত খোকাসহ শতাধিক নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category