বুধবার, অক্টোবর ২, ২০১৯




মতলব দক্ষিণে স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন বলেছেন, গ্রামের তৃনমূল পর্যায়ে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে। বর্তমান সরকার স্বাস্থ্যখাতে পর্যাপ্ত বরাদ্ধ ও গুরুত্ব প্রদান করেছেন। স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে কোনো কাজই করা সম্ভব নয়। তাই আমাদের সকলকে স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে।

২ অক্টোবর মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ নুসরাত জাহান মিথেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, ডাঃ রাজিব কিশোর বণিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডাঃ এনামুল হক।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র স্টাফ নার্স নমিতা সরকার, স্বাস্থ্য সহকারী রোকেয়া বেগমসহ মাঠ পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সভার পূর্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সভায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে তৃনমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এ সময় ইউনিয়ন পর্যায়ের স্বাস্থ্যকর্মীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category