বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০১৯




মতলব দক্ষিণে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

ফজলে রাব্বী ইয়ামিনঃ  মতলব দক্ষিণ উপজেলায় ছেলেধরা নামে গুজবে কান না দেওয়ার বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষ্যে মতলব প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের সাথে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএসএম ইকবাল প্রেস বিফিং ও মতবিনিময় করেছেন।

২৫ জুলাই বিকেল ৩টায় মতলব দক্ষিণ থানায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের মাঝে ভাতৃত্ব সম্পর্ক রয়েছে। আর সাংবাদিকরাই একমাত্র পারে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যেমে সমাজে সচিত্র প্রতিবেদন তুলে ধরতে। আমি মতলব প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করছি।

তিনি আরো বলেন, ইদানিংকালে ছেলেধরা নামে যে গুজব চারিদিকে ছড়িয়ে পড়ছে, সেই গুজবে কেউ কান দিবেন না। এ ধরনের কোন কিছু ঘটলে তাৎক্ষনিক মুহুর্তে পুলিশকে খবর দিবেন।

এ সময় বক্তব্য রাখেন, মতলব প্রেস ক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব প্রেস ক্লাবের সহ-সভাপতি নিমাই ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, কোষাধ্যক্ষ রোটা. রেদওয়ান আহমেদ জাকির, প্রচার সম্পাদক আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক কামাল হোসেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category