মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০




মতলব দক্ষিণে “ধনারপাড় প্রিমিয়ার লীগ ২০২০” ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ আক্তার হোসেনঃ মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় এলাকায় মাদকবিরোধী টুর্নামেন্ট “ধনারপাড় প্রিমিয়ার লীগ-২০২০” এর উদ্বোধন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন “বিজয়-‘৭১ বনাম ‘জয়বাংলা একাদশ’। উক্ত টুর্ণামেন্টে মোট চারটি দল অংশগ্রহণ করেন।
গত ২৫ আগস্ট বিকাল ৫ ঘটিকায় খেলার উদ্বোধন করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ। এ খেলায় সভাপতিত্ব করেন সাবেক ফুটবলার সিঙ্গাপুর প্রবাসী মো: নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশের আলোর মতলব দক্ষিণ প্রতিনিধি স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মো. আশরাফুল জাহান শাওলিন। উক্ত খেলাটি সুষ্ঠুভাবে পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলা শাখার পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার এর মাঠ সহকারি মোঃ শামীম হাসান মাহবুব।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক আনফাল সরকার পমন খেলোয়াড় হিসেবে অংশগ্রহণ করে সকল খেলোয়াড়দের উৎসাহ প্রদান করে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজ পড়ুয়া ছাত্রদের নিয়ে গঠিত এই প্রতিযোগিতা উপভোগ করতে শত শতদর্শকের উপস্থিতি লক্ষ করা গেছে। খেলায় ‘বিজয় ৭১’ ২-১ গোলের ব্যবধানে ‘জয়বাংলা একাদশ’কে পরাজিত করে। বেশ জমজমাট এ খেলার নিয়মিতভাবে করার জন্য অনুরোধ জানিয়েছেন দর্শকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category