সোমবার, ফেব্রুয়ারি ১৫, ২০২১




মতলব দক্ষিণে করোনা টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে

মতলব প্রতিনিধি: দেশব্যাপী করোনা টিকা প্রদানের শুরুতে মতলব দক্ষিণে টিকা গ্রহণের হার কম থাকলেও দিনে দিনে তা বৃদ্ধি পাচ্ছে। গত ৮ দিনে এই উপজেলায় টিকা গ্রহণ করেছেন ১৮ শত ২০ জন্য।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের টিকা প্রদানে ৭ ফেব্রæয়ারি উদ্বোধনী দিনে ৩০ জন ব্যক্তি এই টিকা গ্রহণ করেন। যার মধ্যে অধিকাংশই ছিলেন চিকিৎসা সেবা খাতে জড়িত কর্মকর্তা ও মাঠ পর্যায়ের কর্মচারীবৃন্দ এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। ৮ ফেব্রæয়ারি ৬০ জন, ৯ ফেব্রæয়ারি ২শত জন, ১০ ফেব্রæয়ারি ২শত ৬০, ১১ ফেব্রæয়ারি ৪শত ৩০ জন্য, ১৩ ফেব্রæয়ারি ২শত ৮০, ১৪ ফেব্রæয়ারি ২শত ৫০ জন এবং ১৫ ফেব্রæয়ারি ৩শত ১০ জন্য।

সূত্রে আরো জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার জন্য ৬শত ২৬ ভায়াল করোনা ভাইরাসের টিকা এসেছে। যার মাধ্যমে ৬ হাজার ২শত ৬০ ডোজ টিকা প্রদান করা যাবে। অনলাইন রেজিস্ট্রেশন এর মাধ্যমে প্রতিদিনই টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তিরা মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিকা গ্রহণ করছেন। স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখলভাবে টিকা প্রদান করা হচ্ছে বলে জানান চিকিৎসকরা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল বলেন, মতলব দক্ষিণে এখন পর্যন্ত যারাই টিকা গ্রহণ করেছেন তাদের কাছ থেকে এখন পর্যন্ত টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার অভিযোগ পাওয়া যায়নি। যারা টিকা নিচ্ছেন তাদের প্রথম ডোজ গ্রহণের একমাস পর দ্বিতীয় ডোজ টিকা নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category