শুক্রবার, আগস্ট ২৩, ২০১৯




মতলব দক্ষিণে এমপি নুরুল আমিন রুহুলের উদ্যোগে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া

ফজলে রাব্বী ইয়ামিনঃ  ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসির দীর্ঘয়ু কামনা করে এমপি অ্যাভোকেট নুরুল আমিন রুহুলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। ২৩ আগষ্ট বাদ জুময়া মতলব বাজারস্থ শাহী জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে চাঁদপুর-২ আসনের এমপি অ্যাভোকেট নুরুল আমিন রুহুল বলেন, ১৯৭৫ সালে স্বাধীনতা বিরোধী শক্তির সাথে হাত মিলিয়ে কিছু কুলাঙ্গার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেছিল। এই হত্যা শুধু একটি পরিবার নয় স্বাধীন বাংলাদেশকে উন্নয়নের হাত থেকে পিছিয়ে দেওয়ার যড়যন্ত্র ছিলো। সেই দিন ভাগ্যক্রমে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানা। আজ বাংলাদেশ এগিয়ে চলছে বঙ্গবন্ধু পরিবারের বেঁচে যাওয়া সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

তিনি আরো বলেন, আজ আমি আপনাদের সামনে বলছি মতলব দক্ষিণ উপজেলার উন্নয়ন করার জন্য যা কিছু প্রয়োজন তাই করব। আরো একটি কথা, মতলবে কাউকে মাদক ব্যবসা ও সেবন করতে দেওয়া হবে না। এ সুন্দর মতলব গড়ে তোলার জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন এবং প্রধানমন্ত্রীর জন্য সকলে দোয়া করবেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা কবির আহমেদ। এ সময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবুল বাশার পারভেজ, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শহিদুল্লা মজুমদার, সদস্য কাজী নাছির উদ্দিন আহমেদ, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ান সেলিমসহ রাজনৈতিক নেতৃবৃন্দসহ শত শত মুসল্লি উপস্থিত ছিলেন। মিলাদ শেষে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category