শুক্রবার, ফেব্রুয়ারি ৮, ২০১৯




মতলব দক্ষিণে আওয়ামী লীগ একজন ত্যাগী নেতাকে হারালো ……অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

ফজলে রাব্বী ইয়ামিন:  চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, মতলব দক্ষিণে আওয়ামী লীগ একজন ত্যাগী নেতাকে হারালো। দুর্দিনে এ সকল নেতা দলের কান্ডারী হিসেবে কাজ করেছে। তিনি আরো বলেন, শোক সভা করে প্রয়াত নেতাদের স্মরণ করলেই চলবে না, তাদের কর্মকান্ড আমাদের মনো প্রাণে অনুসরণ করা উচিত।  ৮ ফেব্রুয়ারি শুক্রবার বাদ আছর স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এক শোকসভা ও মিলাদ মাহফিলে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মরহুম ফখরুল ইসলাম খানের স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের উপস্থাপনায় শোক সভায় উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান, জেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক মিজানুর রহমান খান, আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আনিচ্ছুজ্জামান চৌধুরী, কাজল ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, যুগ্ম সম্পাদক ফারুক বিন জামান, এম.এ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টিপু, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মতলব দক্ষিণ থানা মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুস সালাম। উক্ত শোক সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম খান গত সোমবার গভীর রাতে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর ও উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যদের স্মরণে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category