রবিবার, অক্টোবর ১৩, ২০১৯




মতলব ডিগ্রি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির বার্ষিক সাধারণ সভা ও মিলন মেলা অনুষ্ঠিত

ফজলে রাব্বী ইয়ামিনঃ চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো: নুরুল আমিন রুহুল বলেছেন, দেশের যে যেখানেই আছেন যার যার অবস্থানে থেকে একাত্তর সালেরমতো সকলে এক হয়ে মতলবের পরিবর্তনের জন্য এগিয়ে আসি। মতলব থেকে মাদক সন্ত্রাস দুর করি। মতলবে যেন আগামী প্রজন্ম শান্তিতে বসবাস করতে করতে পারে তার জন্য কাজ করে যাই । আমি আমার সাদ্যমত এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে অনেক উন্নয়নমূলক প্রকল্প হাতে নিয়েছি। তা যদি বাস্তবায়ন করতে পারি তা হলে মতলব হবে উন্নয়নের একটি রোল মডেল। আপনারা যদি এগিয়ে আসেন তাহলে আমার কাজ করা সহজ হবে । কে কোন দল করেন সেটা বড় কথা নয় । কথা হলো মতলবের জন্য কাজ করতে হবে। মতলব ডিগ্রি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি এই প্রথম কলেজের সাবেক অধ্যক্ষকে আজীবন সন্মাননা এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো তা অনুসরনীয় হয়ে থাকবে ।

তিনি গত ১২ অক্টোবর ঢাকার ধানমন্ডিস্থ নায়েম মিলনায়তনে মতলব ডিগ্রি কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির বার্ষিক সাধারন সভা ও মিলনমেলা আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সমিতির সভাপতি মো: আবুল বাসার পাটওয়ারীর সভাপত্বিতে ও সমিতির সহ-সভাপতি ফারুক বিন জামান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক জিএস আলমগীর সরকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আজীবন সন্মাননা প্রাপ্ত অতিথি মতলব ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ মো: সালামত উল্ল্যাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা প্রথম ব্যাচের ছাত্র মেজর (অব:) এম আবুল বাশার, সমিতির উপদেষ্টা প্রথম ব্যাচের ছাত্র অধ্যাপক ডা: মো: নুর-ই-আলম পাটোয়ারী, কলেজের প্রাক্তন ছাত্র বীর মুক্তিযোদ্ধা মো: হাসান ইমাম, কলেজের প্রথম ভিপি এডভোকেট মো: কামরুল ইসলাম চৌধুরী। বক্তব্য রাখেন কলেজের প্রাক্তন ছাত্র নায়েমের পরিচালক ড. লোকমান হোসেন, মতলবগঞ্জ জেবি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো: সলিম উদ্দিন, কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক মো: রুহুল আমিন খান, ইঞ্জিনিয়ার নাসিন উদ্দিন, প্রাক্তন ছাত্র ইঞ্জিনিয়ার কাজী মো: বোরহান উদ্দিন, সমিতির সহ সভাপতি আবুল কাশেম পাটোয়ারী, তাফাজ্জল হোসেন, কলেজের শিক্ষক অধ্যাপক আইনুন নাহার কাদরী, কলেজের সাবেক এজিএস মো: মুজ্জাম্মেল হক খোকন, প্রাক্তন ছাত্র মো: মোফাজ্জল হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এস এম সেলিম (সাবেক ভিপি)। আজীবন সন্মাননা প্রাপ্ত অতিথির জীবনী পাঠ করেন সমিতির হিসাব নিরিক্ষক শিহাব উদ্দিন পাটোয়ারী। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের উত্তরিও ও ফুল দিয়ে বরন করে নেন সমিতির সদস্যরা।

এ ছাড়া অনুষ্ঠানে কলেজ থেকে স্নাতক (পাস) ৩য় বর্ষ পরীক্ষায় প্রথম বিভাগ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট প্রধান করেন প্রধান অতিথি। পরে মনোঙ্গ সাংকৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন দেশের বিশিষ্ট সংগীত শিল্পি মতলবের কৃতি সন্তান দিনাত জাহান মুন্নি ও ক্লোজ আপ ওয়ান শিল্পি পুলক। সব শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category