মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯




মতলব কঁচি-কাঁচা প্রি ক্যাডেট স্কুলে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টারঃ মতলব দক্ষিণ উপজেলা সদরে অবস্থিত মতলব সূর্যমুখী কঁচি-কাঁচা মেলা কর্তৃক পরিচালিত কঁচি-কাঁচা প্রি ক্যাডেট স্কুলে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১ অক্টোবর গভীর রাতে।

চোরের দল কঁচি-কাঁচা প্রি ক্যাডেট স্কুলের পিছনের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৩টি মূল্যবান লেপটপ, নগদ ১৮ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র নিয়ে যায়। স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদল প্রতিদিনের ন্যায় সকালে স্কুলের অফিস কক্ষের তালা খুলে দেখতে পায় অফিসের জানালা ভাঙ্গা, ৩টি লেপটপ ও ড্রয়েরে থাকা নগদ ১৮ হাজার টাকা নেই। ঘটনাটি স্কুল ম্যানেজিং কমিটিকে অবহিত করা হয়। পরে স্থানীয় প্রশাসনকেও জানানো হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ আহসান হাবিব, মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, ইন্সপেক্টর তদন্ত মোঃ ইব্রাহিম খলিল, স্থানীয় কাউন্সিলর কিশোর কুমার ঘোষসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ ও অভিভাবকবৃন্দ। স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ বাদল জানান, বিদ্যালয়ের নাইটগার্ড ছিল। সিসি ক্যামেরা লাগানো ছিল।

এ ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনী তদন্ত করে দেখছেন। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, খবর পাওয়ার সাথে সাথে আমি ঘটনাস্থলে যাই। এ ব্যাপারে তদন্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category